এবার তেলেগু পরিচালকের সঙ্গে সিনেমা পরিচালনা করবেন অনন্ত

‘অসম্ভবকে সম্ভব করাই অনন্তর কাজ’—বিজ্ঞাপনচিত্রের সেই সংলাপকে যেন সত্যি করে চলেছেন ঢাকাই সিনেমার আলোচিত অভিনেতা ও প্রযোজক অনন্ত জলিল। গেল কয়েকদিনে তাঁর নতুন ‘নেত্রী—দ্য লিডার’ সিনেমায় তিন ভারতীয় তারকা অভিনেতাকে যুক্ত করে সেই চমকের শুরু।

এবার অনন্ত জলিল জানালেন, তেলেগু পরিচালক উপেন্দ্র মাধবের সঙ্গে ‘নেত্রী—দ্য লিডার’ সিনেমার পরিচালনা করবেন তিনি নিজেই। গতকাল এক ফেসবুক স্ট্যাটাসে এমন তথ্য নিশ্চিত করেছেন অনন্ত।

এর আগে ‘নেত্রী—দ্য লিডার’ সিনেমা পরিচালনার জন্য ইফতেখার চৌধুরীর নাম শোনা গিয়েছিল। গতকাল ফেসবুকে ব্যস্ততা কারণে সিনেমাটিতে থেকে ‘সরে দাঁড়ানোর ঘোষণা’ দেন এই পরিচালক। তবে অনন্ত জলিল সেই তথ্য অস্বীকার করে জানিয়েছেন, ‘সিনেমাটি পরিচালনার দায়িত্বে থাকবেন দক্ষিণ ভারতের জনপ্রিয় নির্মাতা উপেন্দ্র মাধব, বাংলাদেশ থেকে আমি (অনন্ত জলিল) এবং তুরস্ক থেকে আরো একজন পরিচালক।’


ইফতেখার চৌধুরীর সিনেমা থেকে সরে দাঁড়ানো প্রসঙ্গে অনন্ত জলিলের বক্তব্য, ‘তাঁর প্রতি সম্মান রে‌খে এ বিষ‌য়ে আমি প‌রিষ্কার ক‌রে বল‌তে চাই, সিনেমাটি প‌রিচালনা করার জন্য বাংলা‌দেশ থে‌কে কারো স‌ঙ্গে কো‌নো লি‌খিত চু‌ক্তি হয়‌নি, এমনকী ইফ‌তেখার চৌধুরীর স‌ঙ্গেও নয়। মৌ‌খিকভা‌বে বলা কো‌নো কিছু চু‌ক্তি নয়।’

এদিকে, অনন্ত জলিলের প্রযোজনা প্রতিষ্ঠান মনসুন ফিল্মস থেকে জানানো হয়েছে আজ বিকেলে সিনেমাটি প্রসঙ্গে গণমাধ্যমকে রাজধানীর একটি হোটেলে বিস্তারিত জানানো হবে।

আগেই জানা গেছে, দক্ষিণ ভারতীয় সিনেমার জনপ্রিয় খল অভিনেতা কবির দুহান সিং, ভোজপুরী অভিনেতা ও সাংসদ রবি কিষান ও অভিনেতা প্রদীপ রাওয়াত এরই মধ্যে এই সিনেমায় অভিনয়ের জন্য তাঁরা চুক্তিও সেরেছেন।

২০১৮ সালে কাজল আগরওয়াল, রবি কিষানকে নিয়ে ‘এমএলএ’ নামের একটি তেলেগু চলচ্চিত্র পরিচালনা করেছেন উপেন্দ্র।

পাঠকের মন্তব্য