মুক্তির আগেই ২৬৪ কোটি টাকায় বিক্রি সালমানের সিনেমা

বলিউড সুপারস্টার সালমান খানের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রাধে—ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। গত অক্টোবরে মুম্বাই ও এর কাছাকাছি শহর করজাতে ১৫ দিনের শেষ শিডিউল সম্পন্ন করেন এ তারকা। সেই থেকে পরিচালক প্রভুদেবা এবং তাঁর প্রযোজনা টিম পোস্ট-প্রোডাকশনের কাজ করছেন। লক্ষ্য ২০২১ সালের ঈদে মুক্তি দেওয়া।


ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, এরই মধ্যে সিনেমাটির সম্পাদনা শেষ হয়েছে আর সিনেমাটি মুক্তির জন্য বেশ বড়সড় চুক্তি সেরেছেন সালমান খান। একটি সূত্র পোর্টালটিকে বলেছে, “২৩০ কোটি রুপিতে (বাংলাদেশের মুদ্রায় যা ২৬৪ কোটি টাকার বেশি) জি স্টুডিয়োসের কাছে ‘রাধে—ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’-এর স্যাটেলাইট, থিয়েটার (ভারত ও বিদেশ), ডিজিটাল এবং মিউজিক স্বত্ব বিক্রি করা হয়েছে, করোনাকালে যা সবচেয়ে বড় চুক্তি। লকডাউনের সময় তারা সমস্ত সম্ভাবনা নিয়ে আলোচনা করেছে এবং ডিসেম্বরের শুরুর দিকে অবশেষে চুক্তি সম্পন্ন হয়েছে।”

মজার ব্যাপার হলো, এর আগে শোনা গিয়েছিল, কমিশনের ভিত্তিতে সিনেমাটি বিশ্বব্যাপী মুক্তি দেবে যশরাজ ফিল্মস। যা হোক, এখন সেই কাজটি করবে জি স্টুডিয়োস। সালমানের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নির্মিত পঙ্কজ ত্রিপাঠি অভিনীত ‘কাগজ’ সিনেমাটিও জস্ট্রিমিং প্ল্যাটফর্মে মুক্তি পাবে। বাণিজ্য সূত্রের খবর, এর আগে জি সিনেমায় সালমানের ‘রেস থ্রি’, ‘ভারত’ ও ‘দাবাং থ্রি’র প্রিমিয়ার হয়েছিল।

‘রাধে সিনেমায় সালমানের নায়িকা দিশা পাটানি। এ সিনেমার খলনায়ক রণদীপ হুদা। জ্যাকি শ্রফ একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন। সিনেমাটি কোরীয় চলচ্চিত্র ‘দ্য আউটলস’-এর অফিশিয়াল রিমেক এবং আগামী ঈদে মুক্তির প্রতীক্ষায় রয়েছে।

সম্প্রতি সালমান খান তাঁর ৫৫তম জন্মদিন উদযাপন করেছেন প্যানভেল খামারবাড়িতে। জানুয়ারির প্রথম সপ্তাহে তিনি ‘অন্তিম—দ্য ফাইনাল ট্রুথ’ সিনেমার শুটিং শুরু করবেন এবং মার্চে শুরু হবে তাঁর ‘টাইগার থ্রি’ সিনেমার শুটিং।

পাঠকের মন্তব্য