ছোট্ট শিশুবন্ধু তানভীর এর অনুভূতি আর স্বপ্ন নয় এখন বাস্তবে

যশোরের কেশবপুরঃমানবিক ছোট্ট শিশুবন্ধু তানভীর এর সহযোগিতায় ও কেশবপুরে "দুঃস্থ শিশু শিক্ষা উন্নয়ন সংস্থা"এর উদ্যোগে ৪০ জন দুঃস্থ অসহায় মেধাবী পথ শিশুর মাঝে শিক্ষা উপকরণ খাবার বিতরণ করা হয়  রবিবার সকাল ১০ টায় উপজেলার প্রতাপপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে।

 

এঅনুষ্ঠানের আয়োজন করা হয় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন "দুঃস্থ শিশু শিক্ষা উন্নয়ন সংস্থার" পরিচালক মোঃ হারুনার রশীদ বুলবুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্থার সাধারণ সম্পাদক ফরিদ মোড়ল, সংগঠক মোঃ রাকিবুল হাসান বাবু, সোহাগ হোসেন প্রমুখ।

 

"দুঃস্থ শিশু শিক্ষা উন্নয়ন সংস্থার" কার্যক্রম দেখে মানবিক ছোট্ট শিশুবন্ধু তানভীর তার অনুভূতি প্রকাশ করে. প্রধান অথিতি বলেন মানবিক ছোট্ট শিশুবন্ধু তানভীরের সহযোগিতার মাধ্যমে দুঃস্থ অসহায় মেধাবী পথ শিশুদের পাশে দাঁড়াবার কাজটি এক নজির বিহীন ঘটনা বাংলাদেশ এবং প্রবাসী বাংলাদেশীদের সাহায্যে এই সংস্থার কার্যক্রম সুনামের সাথে পরিচালিত হয়ে আসছে। শিশু শিক্ষা, শিশুদের শিক্ষা থেকে ঝরে পড়া রোধ, বাল্যবিবাহ রোধ, ইভটিজিং রোধসহ প্রতিবন্ধীদের নিয়ে কাজ করে যাচ্ছে এবং আগামীতেও এটা অব্যাহত থাকবে।

পাঠকের মন্তব্য