নীলফামারী বাসীকে ঈদ শুভেচ্ছা জানালেন ছাত্রলীগ সভাপতি আপেল

নীলফামারীর সর্বস্তরের জনগণকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন নীলফামারী জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ্ আপেল।

ঈদ-উল-আযহা আমাদের নতুন আশার আলো দেখায়, ক্বোরবানীর ত্যাগ ও শিক্ষা যেন ফলপ্রসূ হয় সারা বছর জুড়ে। কোরবানী আমাদেরকে ত্যাগের মন্ত্রে বলিয়ান হয়ে হিংসা-বিদ্ধেষ, অহংকারকে কোরবানী দিয়ে ধৈর্য ধারণ, মানুষের প্রতি সহানুভূতিশীল ও সমাজে ন্যায় ও ইনসাফ প্রতিষ্ঠার শিক্ষা দেয়।

এসময় আপেল বলেন বৈশ্বিক মহামারী করোনাভাইরাসে সারবিশ্ব এখন আতঙ্কিত। এরই ধারাবাহিকতায় করোনা নামক মহামারীতে বাংলাদেশেও চলছে আতঙ্ক আর উৎকন্ঠা।

তিনি আরও বলেন, “পবিত্র ঈদ-উল আযহা  আমাদের ধনী-গরিব, উঁচু-নীচুর ভেদাভেদ ভুলে সকল মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দান করে। দেশের দুঃস্থ, দরিদ্র ও সঙ্গতিহীন মানুষের প্রতি ভ্রাতৃত্ব ও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সমাজের বিত্তবান শ্রেণীর জনগণ ঈদের এই আনন্দকে সকলের মাঝে ছড়িয়ে দেবেন বলে আমি আশা প্রকাশ করছি। তিনি করোনা পরিস্থিতি নিয়ে বলেন, “দেশ এখন ভয়াল করোনার থাবায় খুব কঠিন সময় পার করছে। করোনা ভাইরাসের এই ভয়াল সংক্রমণ রুখতে আমাদের সকলকে সচেতন হতে হবে।

তাই এবারের ঈদ উদযাপনকে আমরা খুব স্বল্প পরিসরে পালন করার চেষ্টা করবো। বিশেষ করে সামাজিক দুরুত্ব বজায় রেখে একে ওপরের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করবো। আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় করোনার এই ভয়াল ছোবল রুখে দিতে পারবো, ইনশাআল্লাহ।

পাঠকের মন্তব্য