ইংল্যান্ড সফরে যুক্ত হচ্ছেন মোহাম্মদ আমির

ইংল্যান্ড সফরে পাকিস্তানের স্কোয়াডে যুক্ত হতে পারেন মোহাম্মদ আমির। সন্তান সম্ভাব্য স্ত্রীর পাশে থাকে পুরো  সিরিজ থেকে নাম সরিয়ে নিয়েছিলেন এই পেসার। তবে শেষ পর্যন্ত টি-টোয়েন্টি সিরিজে দেখা যেতে পারে তাঁকে।

শুক্রবার দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হয়েছেন আমির। নির্ধারিত সময়ের আগেই সন্তান ভূমিষ্ঠ হওয়ায় ইংল্যান্ড সফরে যেতে বাঁধা নেই তাঁর। ইতোমধ্যে পাকিস্তান ক্রিকেট বোর্ডকে (পিসিবি) নিজের পরিকল্পনার কথা জানিয়েছেন এই পেসার।

ইংল্যান্ড সফরের স্কোয়াডে থাকা পেসার হারিস রউফ একাধিক বার করোনা পজিটিভ এসেছেন। ডানহাতি এই পেসারের বলদি হিসেবেই আমিরকে বিবেচনা করা হচ্ছে বলে জানা গেছে। পিসিবিও তাঁকে প্রস্তুত থাকতে বলেছে। 

পাকিস্তানের দৈনিক পাক প্যাশনের এক সাংবাদিক টুইটারে এমনই ইঙ্গিত দিয়েছেন।তবে ইংল্যান্ড সফরে যেতে আমিরকেও করোনা পরীক্ষা করা হতে। ফলাফল নেগেটিভ এলেই যেতে পারবেন তিনি।

গেল বছর জুলাইতে আকস্মিকভাবে টেস্টকে বিদায় জানান ২৮ বছর বয়সী আমির। তবে সাদা বলের ক্রিকেটে পাকিস্তান দলের নির্বাচকদের বিবেচনায় ছিলেন তিনি।

এরই ধারাবাহিকতায় টি-টোয়েন্টি সিরিজের স্কোয়াডে যুক্ত করা হতে পারে আমিরকে। গত বছর নভেম্বরে অস্ট্রেলিয়ার মাটিতে শেষবারের মতো দেশের হয়ে মাঠে নেমেছিলেন এই পেসার।সূত্র: ক্রিকফ্রেঞ্জি
 

পাঠকের মন্তব্য