দুর্দিনে আর্চারের পাশে স্টোকস

জৈব সুরক্ষা নিয়ম ভঙ্গ করায় ম্যানচেষ্টার টেস্টে খেলতে পারছেন না জফরা আর্চার। দুর্দিনে তাঁর পাশে দাঁড়িয়েছেন সতীর্থ অলরাউন্ডার বেন স্টোকস।

এই প্রসঙ্গে স্কাই স্পোর্টসকে স্টোকস বলেন, 'আমাদের এই মুহূর্তে জফরাকে সমর্থন করা উচিত। তাকে নিয়ে এখন অনেক আলোচনা হচ্ছে এবং এখন যা হচ্ছে সেটা তার কৃত কর্মের জন্যই হচ্ছে।'

সে যেন এই মুহূর্তে একা অনুভব না করে সেটা আমাদের দেখতে হবে। বাজে বিষয় হচ্ছে আমরা দলের সদস্যরা এখন তাকে পাঁচ-ছয় দিনের জন্য একা ছেড়ে দিতে হবে।'

মূলত হোটেল রুম থেকে বের হয়ে নিজের বাড়িতে ঘুরে আসায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচ শুরুর আড়াই ঘণ্টা আগে বাদ দেয়া হয়েছে আর্চারকে। পাঁচ দিনের কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেয়া হয়েছে তাঁকে।

চলতি সিরিজে ইতোমধ্যেই ১-০ ব্যবধানে পিছিয়ে পড়েছে ইংল্যান্ড। আর্চারের অনুপস্থিতিতে দলের শক্তি খর্ব হয়েছে, এরই মাঝে এমন মন্তব্য করেছেন ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভন ও নাসের হুসেইন। 

ম্যানচেষ্টারে অবশ্য প্রথম দুদিন দাপট দেখিয়েছে স্বাগতিকরা। বেন স্টোকস ও ডম সিবলির সেঞ্চুরিতে ইংল্যান্ড প্রথম ইনিংসে করেছে নয় উইকেটে ৪৬৯ রান। এখন পর্যন্ত ৪৩৭ রানে এগিয়ে আছে তারা।

এশিয়ামেইল২৪/এম.এ.এম 

 

পাঠকের মন্তব্য