বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে ‘অভিনন্দন’ জানালেন আমির হামজা

নাজমুল ইসলাম: ইতি মধ্যে ঘোষনা হয়েছে ২০২২ কাতার বিশ্বকাপের সূচী। ২০২২ সালের ২১ নভেম্বর ৬০ হাজার ধারনক্ষমতা সম্পন্ন আল বায়েত স্টেডিয়ামে স্থানীয় সময় দুপুর একটায় এ উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রন সংস্থা ফিফা।

ফুটবল বিশ্বকাপের সেই উম্মাদনা বিস্তারের জন্য বাংলাদেশের ফুটবল প্রেমিরা ইতি মধ্যে প্রস্তুতি গ্রহণ করেছ। এরই মাঝে খুশির বার্তা নিয়ে ফুটবলভক্তদের মাঝে হাজির হয়েছে আমির হামজা। আমির হামজা বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সম্মতিক্রমে ২০২২ কাতার ফুটবল বিশ্বকাপ উপলক্ষ্যে বাংলাদেশের ফুটবল নিয়ে প্রোমো তৈরি করছেন। আমির হামজা দেশের সুনামধন্য বৈশাখী টেলিভিশনের ক্যামেরাম্যান।

বাংলাদেশ জাতীয় ফুটবল দলের প্রাক্তন খেলোয়াড়দের সোনালী স্মৃতিময় দিনের ছবি সংযুক্তির মাধ্যমে ২০২২ ফুটবল বিশ্বকাপের থিম সংয়ের মাধ্যমে প্রোমো তৈরী করছেন তিনি। ফুটবলের প্রতি গভীর ভালোবাসা নিয়ে এই প্রমো তৈরী করেছেন আমির হামজা।

প্রোমো তৈরিতে সহযোগিতা করায় আমির হামজা বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজি সালাউদ্দিন ও সাধারাণ সম্পাদক আবু নাইম সোহাগকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। আমির হামজার এই ক্ষুদ্র কাজকে সন্মান জানিয়ে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) অনুমতি দেয়ায় অনেক আনন্দ প্রকাশ করেন।

আমির হামজা মনে করেন, ফুটবলকে এগিয়ে নিতে হলে প্রাক্তন খেলোয়াড়দের গভীরভাবে ভালোবেসে সন্মান ও শ্রদ্ধা করতে হবে। দেশের সোনালী দিনের ফুটবল ইতিহাসকে মনে করিয়ে দিতেই এমন উদ্যোগ হাতে নিয়েছেন তিনি।

এই মহতী উদ্যোগকে স্বাগত জানায় বাংলাদেশ ফুটবল ফেডারেশন সহ বিভিন্ন ক্রীড়া সংগঠন। ‘বিশ্ব ফুটবল যখন খেলার মাঠ কাঁপাতে ব্যস্ত থাকবে ঠিক তখনই প্রোমোর ছন্দে-তালে নেচে গেয়ে উল্লাস করবে বাংলাদেশের ফুটবল প্রেমীরা।’

পাঠকের মন্তব্য