প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানিয়ে

নীলফামারীবাসীর উদ্দেশ্যে যা বললেন দেওয়ান কামাল

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতার সাগরে ভাসিয়ে নীলফামারীবাসীর উদ্দেশ্যে আবেগঘন স্টাটাস দিয়েছেন ম্যাব সভাপতি ও নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ।

বৃহঃস্পতিবার (১৬ই জুলাই) দেওয়ান কামাল আহমেদ তার নিজের ফেইসবুক আইডিতে এই স্টাটাস দেন। নিম্নে স্টাটাসটি হুবহু তুলে ধরা হলোঃ-

“প্রিয় নীলফামারীবাসী”

করোনাভাইরাস থেকে নীলফামারী কে নিরাপদ রাখতে আমি কি কি করেছি তা আপনাদের সকলের জানা আছে। এরই মধ্যে গত ০৫ জুলাই আমার করোনা পজিটিভ রিপোর্ট আসে। বিষয়টি জানতে পেরে ০৬ জুলাই মাননীয় প্রধানমন্ত্রী, বিশ্ব মানবতার মা, দেশরত্ন, জননেত্রী শেখ হাসিনা বিমান বাহিনীর হেলিকপ্টার যোগে ঢাকায় এনে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করার ব্যবস্থা নেন। ০৭ জুলাই মাননীয় প্রধানমন্ত্রী আমার প্রতি শুভেচ্ছা জানিয়ে বিভিন্ন প্রকার ফল পাঠান হাসপাতালে এবং মাননীয় প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল নকিব আহমদ চৌধুরী মহোদয়কে আমার চিকিৎসার যাবতীয় বিষয়ে নজর রাখার জন্য নির্দেশনা প্রদান করেন। সে কারণে মাননীয় সামরিক সচিব মহোদয় সার্বক্ষণিক আমার সাথে যোগাযোগ করে চিকিৎসার খোঁজ-খবর নিয়েছেন। ইতোমধ্যে আমার যাবতীয় চিকিৎসার খরচ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পরিশোধ করেছেন।

এছাড়াও মাননীয় প্রধানমন্ত্রী ২০১৩ সালের সেপ্টেম্বর মাসে তাঁর সফরসঙ্গী হিসেবে নিউইযর্কে নিয়ে গিয়ে আমার হার্টের ২টি রিং প্রতিস্থাপনের ব্যবস্থা করে দিয়েছেন। আমার মত একজন ক্ষুদ্র ও নগন্য কর্মীর জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যা করেছেন তার জন্য আমি চিরঋণী ও কৃতজ্ঞ।

সেই সাথে আমি ধন্যবাদ জানাই নীলফামারীর মাটি ও মানুষের নেতা আসাদুজ্জামান নূর ভাইকে, যিনি প্রথম থেকেই আমার সুস্বাস্থ্যের কথা মাথায় রেখে সব ধরণের জরুরী ব্যবস্থা নিয়েছেন, সবসময় খোঁজ খবর রাখছেন এবং সকল বিষয় মাননীয় প্রধানমন্ত্রী কে অবগত করেছেন।

ধন্যবাদ জানাই স্বাস্থ্য অধিদপ্তরের ডিজি আবুল কালাম আজাদ মহোদয়, নীলফামারী দায়িত্বপ্রাপ্ত সচিব হাসিবুল ইসলাম মহোদয়, নীলফামারী সুযোগ্য জেলা প্রশাসক জনাব হাফিজুর রহমান চৌধুরী মহোদয়, পুলিশ সুপার জনাব মোখলেসুর রহমান মহোদয় ও সিভিল সার্জন রনজিৎ কুমার বর্মন মহোদয় কে।

ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই আমার প্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ নীলফামারী জেলা ও উপজেলা শাখা’র সর্বস্তরের নেতাকর্মী ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের যারা আমাকে সাহস যুগিয়েছেন এবং আমার জন্য দোয়া করেছেন।
আমি আরো ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই বাংলাদেশ পৌরসভা সমিতি ম্যাব এর পক্ষ থেকে সারা দেশের পৌরসভা সমুহে মেয়র, কাউন্সিলর, কর্মকর্তা/কর্মচারীরা আমার সুস্থতা কামনা করে দোয়া করেছেন তাদেরকেও।

পাশাপাশি আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই সর্বস্তরের নীলফামারী বাসীর প্রতি যারা দল-মত, ধর্ম-বর্ণ নির্বিশেষে আমার জন্য মহান স্রষ্টার নিকট দোয়া ও প্রার্থনা করেছেন। পরিশেষে সকলের নিকট দোয়া চাই যেন, অতি দ্রুত আপনাদের মাঝে ফিরে এসে পুনরায় নীলফামারী বাসীর সেবা করতে পারি।

মহান সৃষ্টিকর্তার নিকট আমিও দোয়া করি আপনারা সকলে পরিবার-পরিজন নিয়ে করোনা মুক্ত থাকুন, সুস্থ থাকুন।

দেওয়ান কামাল আহমেদ।

মেয়র নীলফামারী পৌরসভা, সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ, নীলফামারী জেলা শাখা সভাপতি, বাংলাদেশ পৌরসভা সমিতি।

পাঠকের মন্তব্য