দেওয়ান কামালের রোগ মুক্তিতে নীলফামারী শ্রমিক লীগের দোয়া মাহফিল

বাংলাদেশ মিউনিসিপালিটি অ্যাসোসিয়েশনের (ম্যাব) সভাপতি নীলফামারী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ এর সুস্থতা কামনায় দোয়া মাহফিলের আয়েজন করেছে বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগ নীলফামারী জেলা শাখা।

গত বৃহস্পতিবার নীলফামারী জেলা আওয়ামীলীগ পার্টি অফিসে। বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগ নীলফামারী জেলা শাখার উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

নীলফামারী শ্রমিক লীগ সভাপতি দেওয়ান মুজিবুদৌলা জকির নির্দেশে। দলের নেতাকর্মীদের নিয়ে উক্ত দোয়া মাহফিলের আয়েজন করেন নীলফামারী জেলা শ্রমিক লীগ।

এসময় দেশসংবাদের সাথে শ্রমিক লীগ সভাপতি দেওয়ান মুজিবুদৌলা জকির কথা হলে তিনি বলেন। আমি আমার বড় ভাইয়ের জন্য সবার কাছে দোয়া চাই। তিনি যাতে তারাতারি সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসে। আমি ভাইয়ের সাথে সব-সময় তার পাশে আছি। ভাই ছাড়া আমরা যে বড়ই অসহায় তাই মহান আল্লাহ তায়ালার কাছে প্রার্থনা করি ভাই যাতে দ্রত সুস্থ হয়ে আমাদের ফিরে আসে।

উল্লেখ্য, গত ৬জুন দেওয়ান কামাল আহমেদ এর নমুনা পরীক্ষা করা হয় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজে। রির্পোটে তার করোনা পজেটিভ আসে। পারিবারিক সূত্র মতে জানা যায়, তিনি নিজ বাড়িতে আইসোলেশনে থাকার পর উন্নত চিকিসাৎর জন্য তাকে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়।

পাঠকের মন্তব্য