সরকারি অনুদানের ছবিতে মৌ খান

ঢাকাই সিনেমার নবাগতা নায়িকা মৌ খান। গত বছর মোহাম্মদ আসলাম পরিচালিত চলচ্চিত্র ‘প্রতিশোধের আগুন’ মুক্তি পায়। এই ছবির মধ্য দিয়ে ঢালিউডে অভিষেক হয় মৌ খানের। জুটি বেঁধেছিলেন জায়েদ খানের সঙ্গে। এরপর ‘বাহাদুরি’ নামের আরেকটি ছবিতে তিনি জায়েদের সঙ্গে জুটি বাঁধেন।

নতুন খবর হলো, সরকারি অনুদানপ্রাপ্ত ‘দায়মুক্তি’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন মৌ খান। এ ছবিতে তিনি জুটি বাঁধছেন সাইমনের সঙ্গে।

এ নিয়ে মৌ খান বলেন, দায়মুক্তি সিনেমার গল্প অসাধারণ। এমন ভালো একটি কাজে যুক্ত করার জন্য আমি পরিচালক কমল সরকার ভাই ও খোকন ভাইয়ের প্রতি কৃতজ্ঞ। এই ছবিতে আমি জুটি বাঁধছি নায়ক সাইমনের সঙ্গে। এর আগে আমি জায়েদ খানের সঙ্গে দুটি ছবিতে কাজ করেছি। একটি ছবি মুক্তি পেয়েছে, আরেকটি মুক্তির অপেক্ষায়। সবাই আমার জন্য দোয়া করবেন।

২০১৭ সালের অর্থবছরে সরকারি অনুদান পাওয়া সিনেমাটির সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন পরিচালক বদিউল আলম খোকন। চলতি বছরের ডিসেম্বরে সিনেমাটির কাজ শেষ হবে বলে জানিয়েছেন এই নির্মাতা। বৃদ্ধাশ্রমের গল্প নিয়ে নির্মাণ হবে এ সিনেমা। সাইমন ও মৌ খান ছাড়াও ছবিতে অভিনয় করবেন সৈয়দ হাসান ইমাম, দিলারা জামান প্রমুখ।
 

পাঠকের মন্তব্য