করোনায় আক্রান্ত অমিতাভ ও অভিষেক বচ্চন হাসপাতালে

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন অমিতাভ বচ্চন তার ছেলে অভিষেক বচ্চন। মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি আছেন তারা। আগ থেকেই অমিতাভ শ্বাসকষ্টে ভোগেন। তার ওপর করোনা ধরা পড়ায় চিকিৎসকরা রীতিমতো চিন্তিত। কারণ, এই ধরনের ক্ষেত্রে করোনা মারাত্মক হয়ে উঠতে পারে। তবে হাসপাতাল থেকে জানানো হয়েছে, তারা চিকিৎসায় ভালো সাড়া দিচ্ছেন। দুজনের অবস্থাই বেশ স্থিতিশীল রয়েছে।

অমিতাভ নিজেই টুইট করে বলেছেন, আমার করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে। হাসপাতালে ভর্তি। হাসপাতাল থেকে কর্তৃপক্ষকে জানানো হয়েছে। পরিবার ও কর্মীদেরও করোনা পরীক্ষা করা হয়েছে। ফলাফল এখনও আসেনি। যাঁরা গত দশ দিনে আমার সংস্পর্শে এসেছেন, তাঁরা দয়া করে করোনা পরীক্ষা করে নিন।

এছাড়া অভিষেক টুইটারে লেখেন, ‘আজ (শনিবার) বাবা ও আমি দুজনেই কোভিড ১৯-এর পজেটিভ ফলাফল পেয়েছি। আমাদের পরিবার ও কর্মচারীরা সকলেই কোভিড পরীক্ষা দিয়েছেন। আমি সকলকে অনুরোধ করছি, যেন আমাদের নিয়ে আপনারা আতঙ্কিত না হন। ধন্যবাদ।’

এদিকে কী করে অমিতাভ করোনায় আক্রান্ত হলেন তা জানা যায়নি। এর আগে তিনি করোনা নিয়ে লোককে সতর্ক করেছেন। লকডাউনের সময় লোককে বাড়িতে থাকার পরামর্শ দিয়েছেন। তিনি নিজেও যে ঘরবন্দি থাকছেন সেটাও জানিয়েছিলেন। এক সপ্তাহ আগে তাঁর কমেডি ছবি গুলাবো সিতাবো অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে। এটাই বিগ বি-র প্রথম ছবি যা ডিজিটালি রিলিজ করল। তাঁর আরও তিনটি সিনেমা রিলিজের প্রতীক্ষায়।

এদিকে অমিতাভ ও তার ছেলে করোনায় আক্রান্ত হয়েছেন, এই খবর জানার পরই তাঁর আরোগ্য কামনায় প্রার্থনা শুরু হয়েছে। বলিউড তো বটেই, রাজনীতিবিদ, সাধারণ মানুষ সকলেরই কামনা, তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন এই প্রবাদপ্রতিম অভিনেতা। 


 

পাঠকের মন্তব্য