নির্মাতার বিরুদ্ধে কুপ্রস্তাবের অভিযোগ নায়িকার 

চাঁদপুরের মেয়ে শান্তা পাল। ইচ্ছে ছিলো বড় পর্দায় কাজ করার। সেই স্বপ্নপূরণের লক্ষ্যে র‌্যাম্প মডেলিংয়ে কাজ শুরু করেন। এই মাধ্যমে দীর্ঘ ছয় বছর কাজ করেন তিনি। কাজের সুবাধে পরিচয় হয় এপার-ওপার বাংলার নির্মাতাদের সঙ্গে। কিন্তু স্বপ্নপূরণ করতে গিয়ে প্রতারণার ফাঁদে পড়েছিলেন তিনি। যা সিনেমার গল্পের মতোই।

এই অভিযোগ উঠেছে টালিগঞ্জের অত্যন্ত জনপ্রিয় পরিচালক রাজীব কুমার বিশ্বাসের বিরুদ্ধে, যিনি আবার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সাবেক স্বামী। হোটেলে গিয়ে একান্তে কথা বললেই মিলবে সিনেমায় অভিনয়ের সুযোগ এমন অভিযোগ তার বিরুদ্ধে!

সম্প্রতি তেলুগু ছবিতে কাজ করছেন বলে আলোচনার শিরোনাম হয়েছেন শান্তা পাল। তাছাড়া কলকাতার নায়ক অঙ্কুশের বিপরীতে একটি বাংলা ছবিতেও কাজ করার কথা রয়েছে তার।

সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদনে বলা হয়, হোটেলের ঘরে গিয়ে কথা বললেই মিলবে ভালো বাংলা সিনেমায় অভিনয়ের সুযোগ! শান্তাকে এমন প্রস্তাব দেন রাজীব। তবে এখনও পরিচালকের পক্ষ থেকে কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

শান্তা জানান, ফেইসবুকের মাধ্যমেই তার যোগাযোগ হয় রাজীব কুমারের সঙ্গে। রাজীবই বলেন, একটি ছবির বিষয়ে কথা বলার জন্য তিনি নাকি ঢাকা যাবেন। অভিনেত্রী যদি তার ছবিতে কাজ করতে রাজি থাকেন, তাহলে হোটেলের ঘরে গিয়ে পরিচালকের সঙ্গে কথা বলতে হবে।
অভিযোগ এখানেই শেষ নয়! শান্তার কথায়, পরিচালক নাকি তাকে কুপ্রস্তাব দেওয়ার পাশাপাশি আপত্তিকর ছবিও পাঠাতে বলেন। তবে তিনি রাজি হননি!

পাঠকের মন্তব্য