আরও এক অভিনেতার আত্মহত্যা

কয়েকদিন আগে নিজ ফ্ল্যাটে আত্মহত্যা করেছেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এবার সেই পথে হাঁটলেন সুশীল গাউড়া। এই কন্নড় টিভি ও চলচ্চিত্র অভিনেতা আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া। 

সংবাদমাধ্যমটির প্রতিবেদনে জানানো হয়েছে, সম্প্রতি কর্ণাটকের মান্দ্য শহরে নিজ বাড়িতে সুশীল আত্মহত্যা করেন। তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তা এখনও জানা যায়নি।   

‘অন্তপুরা’ নামে একটি টিভি ধারাবাহিকে কাজ করে বিশেষ খ্যাতি পান তিনি। এই অভিনেতার সঙ্গে পর্দায় হাজির হয়েঠেন অমিতা রঙ্গনাথ। তিনি বলেন, আমি এক বন্ধুর কাছে খবরটি পাই। বিশ্বাসই করতে পারছি না সে আমাদের মাঝে আর নেই। তার মৃত্যুর খবর পেয়ে অনেক কষ্ট পেয়েছি। সুশীল, অনেক নরম মনের মানুষ, কখনোই মাথা গরম করতো না। এত তাড়াতাড়ি আমাদের ছেড়ে চলে গেল শুনে কষ্ট পেয়েছি। ইন্ডাস্ট্রি থেকে আরও অনেক কিছু পাওয়ার মতো প্রতিভা তার ছিল।

‘অন্তপুরা’ সিরিজের পরিচালক অরবিন্দ কৌশিক সামাজিক যোগাযোগমাধ্যমে ফেসবুকে লিখেছেন, খুবই দুঃখের একটি খবর পেলাম। আমার পরিচালনায় অন্তপুরা সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করেছিল সুশীল গাওড়া, সে আমাদের মাঝে আর নেই। তার আত্মার শান্তি কামনা করছি।

কন্নড় ভাষার সিনেমায় নিজেকে প্রতিষ্ঠিত করার চেষ্টা করছিলেন সুশীল। দুনিয়া বিজয় অভিনীত মুক্তি প্রতীক্ষিত ‘সালাং’ সিনেমায় পুলিশের চরিত্রে অভিনয় করেছেন তিনি। অভিনয় ছাড়াও তিনি ফিটনেস ট্রেইনার হিসেবেও কাজ করতেন।
 

পাঠকের মন্তব্য