খোঁজ মিলল সুশান্তের ডুপ্লিকেটের 

বলিউডের জনপ্রিয় নায়ক সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ইস্যু নিয়ে বলিউড ইন্ডাস্ট্রি সরব। পুলিশ এই মৃত্যুর রহস্য নিয়ে কাজ করে যাচ্ছে। মাত্র ৩৪ বছর বয়সে এই অভিনেতার মৃত্যুর শোক প্রতিটি সিনেমাপ্রেমী মানুষের হৃদয় ভেঙে দিয়েছে। অনেকেই দাবি করছেন আত্মহত্যা করলেও মূলত সুশান্তকে মৃত্যুর দিকে ঠেলে দেয়া হয়েছে। যা এক প্রকার খুন। আর এই খুনের দায় স্বজনপ্রীতিতে আক্রান্ত বলিউডের। 

সব রহস্য ছাপিয়ে সুশান্ত যে আত্মহত্যাই করেছেন কিছুদিন আগে তা ভিসেরা রিপোর্টের ভিত্তিতে নিশ্চিত হয়েছে পুলিশ। এদিকে সম্প্রতি খোঁজ মিলল সুশান্তের ডুপ্লিকেটের। এই অভিনেতার মতো দেখতে এক যুবকের ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। শচীন তিওয়ারি নামের এই যুবকের চেহারার সঙ্গে সুশান্তের কিছুটা মিল রয়েছে বলে মনে করছেন নেটিজেনরা। এছাড়া সুশান্তের সংলাপ ও গানের সঙ্গে ঠোঁট মিলিয়ে ভিডিও তৈরি করেন তিনি।

তবে এই অভিনেতার ভক্তদের দাবি, সুশান্তের কোনো তুলনা নেই। একজন ভক্ত লিখেছেন, সুশান্ত একজনই ছিল এবং আছে, তার কোনো তুলনা নেই, কখনো হবেও না।

সম্প্রতি মুক্তি পেয়েছে সুশান্ত সিং রাজপুত অভিনীত দিল বেচারা সিনেমার ট্রেইলার। এটি এই অভিনেতার সর্বশেষ সিনেমা। আগামী ২৪ জুলাই মুক্তি পাবে এটি।

পাঠকের মন্তব্য