ঈদে আসছে ‘তিন দৈত্য’

করোনার জন্য বেশ অনেক দিন বন্ধ ছিলো সব ধরনের শুটিং। তবে এখন নিয়ম মেনেই আসছে ঈদের জন্য আবার সীমিত পরিসরেই শুরু হয়েছে শুটিং। আসছে ঈদে প্রযোজনা প্রতিষ্ঠান ক্রাউন এন্টারটেইনমেন্টের প্রযোজনায় নির্মিত হয়েছে সাত পর্বের বিশেষ ধারাবাহিক ‘তিন দৈত্য’। নাটকটি পরিচালনা করেছেন আদি বাসি মিজান। 

নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, বড়দা মিঠু, ফারুক আহমেদ, মাজনুন মিজান, তারেক স্বপন, জামিল হোসেন, ঊর্মিলা শ্রাবন্তী করসহ আরও অনেকে। 

নির্মাতা আদি বাসি মিজান বলেন, হাজার পর্বের মেগা সিরিয়াল আগেও নির্মিত হলেও তিন দৈত্য ফিরে এলো এর মতো বিশাল একটা প্রজেক্ট সামলানোর জন্যে প্রয়োজন ছিলো বড় প্রযোজনা প্রতিষ্ঠানের। আমি এরই মাঝে ক্রাউন প্রযোজিত অনেকগুলো কাজ করেছি এবং এদের আর্থিক লেনদেন খুবই ভালো। তাছাড়া, ক্রাউন এন্টারটেইনমেন্ট কর্তৃপক্ষ কখনোই নির্মাতাদের স্বাধীনতায় হস্তক্ষেপ করে না। তারা কাস্টিং নির্বাচনে অকারণে খবরদারী করে না। এমনকি শুটিং ইউনিটেও কাজ ছাড়া আসেই না। এটা এই সময়ে সত্যই বিরল। উপরন্তু, ক্রাউন এন্টারটেইনমেন্ট এর পরিকল্পনা বিশাল। তারা এরই মাঝে বাংলাদেশের মিডিয়ার আস্থার প্রতীক হয়ে উঠেছে। এ কারণেই আমি সব সময়ই বলি, ক্রাউন উদাহরণ হতে এসেছে।’

উল্লেখ্য, ‘তিন দৈত্য’ নাটকটি আসছে ঈদে বেসরকারি টেলিভিশন এশিয়ান টিভিতে প্রচারিত হবে। 
 

পাঠকের মন্তব্য